27 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০
Home ক্রীড়া ডেস্ক আমি অনেককিছু করতে পারিনি, এবার শিক্ষা নিয়েছি: সালাউদ্দিন

আমি অনেককিছু করতে পারিনি, এবার শিক্ষা নিয়েছি: সালাউদ্দিন

ক্রীড়া ডেস্ক: অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে এবার ইশতেহারের অন্তত ৯০ শতাংশ বাস্তবায়ন করতে চান বাফুফের সভাপতি প্রার্থী কাজী সালাউদ্দিন। তবে কমিটিতে কারা থাকবে, তার ওপর অনেক কিছু নির্ভর করবে বলেও মনে করেন তিনি।

সালাউদ্দিন বলেন, শুধুমাত্র নির্বাচন ঘিরে নয়, ফুটবলের উন্নয়নে ডেলিগেটদের সঙ্গে যোগাযোগ ছিলো সব সময়। সেই বিবেচনা নিশ্চয়ই তারা করবেন ভোটের মাঠে, এমন প্রত্যাশা তার।

বাফুফের নির্বাচনী মঞ্চে আবারো কাজী সালাউদ্দিন। ভোট লড়াইয়ে নেমে নানা কৌশল তো নিয়েছেনই, দিয়েছেন চটকদার এক ইশতেহার। নির্বাচিত হলে বাস্তবায়ন করতে চান তার ৯০ শতাংশ। তবে কমিটিতে পাশে পাচ্ছেন কাদেরকে সেটি নিয়ে তিনি বেশ শঙ্কিত!

কাজী সালাউদ্দিন বলেন, এবারের ইশতেহার আমি নিজে দিয়েছি। অনেক গবেষণা করেছি। সব কিছু ঠিক থাকলে তার ৯০ শতাংশ বাস্তবায়ন করা সম্ভব। তবে এটা মাথায় রাখতে হবে কমিটিতে কারা আপনার সঙ্গে আছে। কারণ সবাই সমমনা না হলে কাজ করা সম্ভব না।

বাফুফের সর্বোচ্চ পদে সালাউদ্দিনের তিন মেয়াদ শেষ। কিন্তু যে প্রত্যাশা নিয়ে ডেলিগেটরা তাকে মর্যাদার সর্বোচ্চ আসনে বসিয়েছিলেন তার প্রতিদান দিতে পারেননি সভাপতি। কাজী সালাউদ্দিন এবার স্বীকারও করলেন সেটি। তবে সেখান থেকে শিক্ষা নিয়েই এবার করতে চান প্রতিশ্রুতির বাস্তবায়ন।

তিনবারের এই বাফুফে সভাপতি বলেন, এটা ঠিক অনেক কিছুই আমি করতে পারিনি। তবে শিক্ষা নিয়েছি। বিগত দিনের অভিজ্ঞতা এবার কাজে লাগাতে চাই। আশা করছি যে পরিকল্পনা নিয়ে এগুচ্ছি তার সঠিক বাস্তবায়ন করতে পারবো।

নির্বাচনী পাড়ায় গুঞ্জন, ভোট এলেই কদর বাড়ে ডেলিগেটদের। এরপর তাদের সঙ্গে নূন্যতম যোগাযোগটাও রাখে না কেউ। কিন্তু সালাউদ্দিনের দাবী, গেল চার বছর সব সময়ই তৃণমূলের খোঁজ নিয়েছেন তিনি।

কাজী সালাউদ্দিন বলেন, এই কথা সম্পূর্ণ ঠিক না যে নির্বাচন এলেই আমরা ডেলিগেটদের সঙ্গে যোগাযোগ করি। বরং সব সময়ই আমি তাদের খোঁজখবর রেখেছি। সামনের দিনেও তা অব্যাহত থাকবে। কেননা তৃণমূল ছাড়া ফুটবলের উন্নয়ন সম্ভব না।

এছাড়াও বাফুফে সভাপতি হিসেবে আবারো নির্বাচিত হলে ফুটবলের উন্নয়নে তিনটি বিশেষ পরিকল্পনা নেবেন বলেও জানান কাজী সালাউদ্দিন।

Masum Ranahttps://www.ichchablog.com/?m=1
মাসুম মিয়া, শিক্ষার্থী জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিরপুর ঢাকা অনেক বড় কিছু করার স্বপ্ন লেখাপড়ার পাশাপাশি ব্লগারে কাজ করে যাচ্ছি। একজন সফল হব ইনশাল্লাহ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

গানের আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিজয়ী দুই বাংলাদেশি

গানের আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিজয়ী দুই বাংলাদেশি পঙ্কজ ও পল্লবী কোলাজইন্টারন্যাশনাল ওয়াটারকালার সোসাইটি (আইডাব্লিউএস) প্রথমবারের মতো বিশ্বব্যাপী একটি মৌলিক গানের প্রতিযোগিতার আয়োজন করেছে। সেই...

যশোরে “পপুলার লাইফ ইন্স্যুরেন্স বীমা কোম্পানি” এর মিটিং ও চেক প্রদান অনুষ্ঠিত

উত্তম, ঝিনাইদেহ: যশোরে ২১ই অক্টোবর (বুধবার) সকাল ১০ টায় অঞ্চলে জনপ্রিয় বীমা প্রকল্প “পপুলার লাইভ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড" এর বার্ষিক সম্মেলন...

আরও আধুনিক ও শিক্ষার্থী বান্ধব বাউবি চাই

দীর্ঘ ২৮ বছরে গুটিগুটি পায়ে এগিয়ে যাওয়া আজ ২১ শে অক্টোবর ২০২০ইং বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী। উন্মুক্ত ভাবে শিক্ষা...

কৃষিতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুতির নির্দেশ

মুর্শিদুল আলম: কৃষি মন্ত্রণালয় ও এর অধীনস্থ সকল কর্মকর্তাদের করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সার্বিকভাবে প্রস্তুত থাকার নির্দেশ দিয়ে কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর...

Recent Comments