আসামি ধরতে গিয়ে ২ পুলিশ আহত

0
150
আসামি ধরতে গিয়ে ২ পুলিশ আহত
আসামি ধরতে গিয়ে ২ পুলিশ আহত

সিরাজগঞ্জে সাংবাদিককে মারপিটের মামলায় আসামি ধরতে গিয়ে স্বজন ও এলাকাবাসীর হামলায় আহত হয়েছেন ২পুলিশ সদস্য। শুক্রবার (০৬ নভেম্বর) বিকেলে পৌর এলাকার ভাঙাবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান ও কনস্টেবল মিঠুন। আহত দুই পুলিশ সদস্যকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানায়, স্থানীয় দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকায় আইপিএল জুয়া সংক্রান্ত একটি সংবাদ প্রকাশের জের ধরে শুক্রবার সকালে ওই পত্রিকার সাংবাদিক নাজমুল নিশানকে মারধর করা হয় এবং আইডি কার্ড ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এরপর ওই পত্রিকার সম্পাদক জেহাদুল ইসলাম বাদী হয়ে ভাঙ্গাবাড়ি মহল্লার আল-আমিনসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। বিকেলে ভাঙ্গাবাড়ি মহল্লায় অভিযান চালিয়ে আসামি আল-আমিনকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামিকে জোরপূর্বক ছিনিয়ে নেয় স্বজনেরা। হামলাকারীরা উপ-পরিদর্শক মেহেদী হাসান ও কনস্টেবল মিঠুনকে মারধর করে। এ ঘটনায় সন্ধ্যায় অভিযান চালিয়ে আসামি আল-আমিনসহ তিনজনকে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here