25 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০
Home অন্যান্য ডেস্ক গণমাধ্যম ডেস্ক ইবিসাসের নতুন নেতৃত্বে যারা

ইবিসাসের নতুন নেতৃত্বে যারা

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ইংরেজি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবন (নিউ এজ) সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইরফান মাহমুদ রানা (খোলা কাগজ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয় প্রেসকর্ণারে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান। এর আগে বেলা ১১টা থেকে ১১ টা ৪০ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি হুমায়ুন কবীর শুভ (বাংলাদেশ পোস্ট), সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান অনি (মানবকন্ঠ), দপ্তর সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম (যায়যায়দিন), অর্থ-সম্পাদক ইমানুল সোহান (দেশ রুপান্তর), প্রচার সম্পাদক শাহেদুল ইসলাম (নিউ নেশন), কার্যনির্বাহী সম্পাদক তাজমুল হক জায়িম (নয়া দিগন্ত) ও বিপ্লব খন্দকার (ইনকিলাব)।

পরে দুপুর ২টার দিকে নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ।

এছাড়া নির্বাচন পর্যবেক্ষক ও প্রক্টর পরেশ চন্দ্র বর্মণ, সহকারী নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) আতাউল হক এবং সমিতির সাবেক সভাপতি সুজা উদ্দিন, সদ্য বিদায়ী সভাপতি ইমরান শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

শেষ ওভারে আরিফুলের ৪ ছক্কায় খুলনায় জয়

নিউজ ডেস্কঃ শেষ ওভারে আরিফুলের ৪ ছক্কায় খুলনায় জয় শেষ ওভারে আরিফুল হকের চার ছক্কায় দুর্দান্ত জয় পেলো জেমকন...

উপজেলা ছাত্রলীগ কমিটিতে একরামুল আকন

নিজস্ব প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন নাগেরপাড়া ইউনিয়নের একরামুল আকন। মানুষের সেবা করাই...

আদালতে বিয়ে: কনে গেলেন বাড়ি, বর কারাগারে

নিজস্ব প্রতিবেদক আদালতে বিয়ে: কনে গেলেন বাড়ি, বর কারাগারে কুমিল্লার আদালতের পাবলিক প্রসিকিউটরের (পিপি) কক্ষে প্রবাসীর সাবেক স্ত্রী (২৪)...

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে ১০ জন যাত্রী আহত

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে যাত্রীবাহি বাস উল্টে ১০ জন আহত।সোমবার দুপুর আড়াইটার দিকে বড়বিলা গ্রামে এই দূর্ঘটনা ঘটে। স্থানীয়...

Recent Comments