খোশালপুরকে কুপোকাত করলো সুগার মিল স্পোটিং ক্লাব

0
324

উত্তম, ঝিনাইদহ: স্বপ্নচূড়া কুল্যাপাড়া সামাজিক সংগঠনের আয়োজনে “রাখালগাছি প্রিমিয়ার লীগ-২০২০” এর ২য় রাউন্ডের ১ম ম্যাচ অনুষ্ঠিত। কুল্যাপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সোমবার বিকাল ৩ ঘটিকার সময় খেলাটি অনুষ্ঠিত হয়।

২য় রাউন্ডের ১ম ম্যাচে অংশগ্রহণ করে খোশালপুর ক্রিকেট একাদশ বনাম সুগার মিল স্পোটিং ক্লাব (কালীগঞ্জ)।টসে জিতে খোশালপুর ক্রিকেট একাদশ ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে খোশালপুর ক্রিকেট একাদশ নির্দিষ্ট ১২ অভারে ৬ উইকেটের পতন ঘটিয়ে ৮৮ রানের টার্গেট গড়ে তোলে।এরপর সুগার মিল স্পোটিং ক্লাব ৪ উইকেট হারিয়ে ৯ অভার ৪ বল খেলে ৯১ রান করে জয়কে ছিনিয়ে নেয় ।

আজকের খেলায় ২৭ বলে ৩৯ রান ও ১ উইকেট অর্জনের মাধ্যমে ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন সুগার মিল স্পোটিং ক্লাবের খেলোয়াড় রাজু।আজ তিনি দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন।এ নিয়ে তিনি টানা দুই ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হলেন।

খেলাটির আয়োজকরা জানান, গতকাল মোবারকগঞ্জ সুগার মিল স্পোটিং ক্লাব(মোচিক) এর প্রতিষ্ঠাতা সৈয়দ আহমেদ কুটির এর আকস্মিক মৃত্যুর কারণে আমরা স্বপ্নচূড়ার পক্ষ থেকে আন্তরিকভাবে শোকাহত।সবাই তার আত্মার শান্তি মাগফেরাত কামনা করছি।

আয়োজকরা আরো জানান, আগামীকাল টুর্ণামেন্টের ২য় রাউন্ডের ২য় ম্যাচ অনুষ্ঠিত হবে। খেলাটিতে অংশগ্রহণ করবে বড় ধোপাদি ক্রিকেট একাদশ এবং কাঁঠাল বাগান ক্রিকেট একাদশ (কালীগঞ্জ)।

উক্ত খেলাটির স্পোন্সার হিসেবে রয়েছে- জেবান ইলেকট্রনিক্স এবং ইয়াসিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ (কুল্যাপাড়া, কালীগঞ্জ, ঝিনাইদহ)। আরো রয়েছে মনির গার্মেন্টস এন্ড বস্ত্রালয় (কালীগঞ্জ ঝিনাইদহ)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here