26 C
Dhaka
বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০
Home দুর্ঘটনা ডেস্ক ঝিনাইদহের মহেশপুরে বিদ্যুতের ছিঁড়ে যাওয়া তার দাঁত দিয়ে কেটে জোড়া লাগাতে গিয়ে...

ঝিনাইদহের মহেশপুরে বিদ্যুতের ছিঁড়ে যাওয়া তার দাঁত দিয়ে কেটে জোড়া লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

উত্তম (কালীগঞ্জ) ঝিনাইদহঃ

ঝিনাইদহের মহেশপুরে বিদ্যুৎস্পৃষ্টে ইজাজুল হক (৩৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে।জানা যায়,বিদ্যুতের ছিঁড়ে যাওয়া তার দাঁত দিয়ে কেটে জোড়া লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মহেশপুরে পল্লী চিকিৎসক ও মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

ইজাজুল পদ্মপুকুর পশ্চিম পাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। তিনি পেশায় পল্লী চিকিৎসক ও পদ্মপুকুর সালমা বেগম দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের পদ্মপুকুর পশ্চিমপাড়া গ্রামে মোটরচালিত ধান ঝাড়া মেশিনে ধান মাড়ায়ের কাজ করছিল শিক্ষক ইজাদুল। হঠাৎ করে বিদ্যুৎ চলে যায়। এই সুযোগে তিনি বিদ্যুতের ছিঁড়ে যাওয়া তার দাঁত দিয়ে কেটে জোড়া লাগানোর চেষ্টা করছিলেন। সেসময় বিদ্যুৎ চলে এলে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

Masum Ranahttps://newsdesk71.com/
মাসুম মিয়া, শিক্ষার্থী জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিরপুর ঢাকা অনেক বড় কিছু করার স্বপ্ন লেখাপড়ার পাশাপাশি ব্লগারে কাজ করে যাচ্ছি। একজন সফল হব ইনশাল্লাহ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

ঝিনাইদহে প্রেমিকের মৃত্যুর ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা

উত্তম,ঝিনাইদহ: ঝিনাইদহে প্রেমিকের মৃত্যু সইতে না পেরে আত্মহত্যা করে জীবন দিল প্রেমিকা মিনা (১৯)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার কাতলামারী বাজারে।

বিশ্বের প্রথম দেশ হিসেবে ব্রিটেন করোনা ভ্যাকসিন ‘প্রয়োগ’ শুরু করছে

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাস ছড়ানোর প্রায় এক বছর পর বিশ্বের প্রথম দেশ হিসেবে এর ভ্যাকসিন প্রয়োগ শুরু করছে ব্রিটেন। প্রায় ৯৫ শতাংশ সুরক্ষা...

পদ্মা সেতুর ৪০তম স্প্যান আগামীকাল বিসে দৃশ্যমান হবে ৬ কি.মি.

অনলাইন ডেস্ক: দ্রুত গতিতে এগিয়ে চলছে স্বপ্নের পদ্মা সেতুর কাজ। শুক্রবার (৪ ডিসেম্বর) পদ্মা সেতুতে ৪০ তম স্প্যান বসানো হবে। ফলে দৃশ্যমান...

উইকিপিডিয়ায় জম্মু-কাশ্মীরের ভুল মানচিত্র, ভারতের হুঁশিয়ারি

আন্তর্জাতিক ডেস্ক: উইকিপিডিয়া লিঙ্কে জম্মু-কাশ্মীরের 'ভুল মানচিত্র' দেখানোর জন্য এ বার উইকিপিডিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিল ভারতের কেন্দ্রীয় সরকার।

Recent Comments