বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় যুবক কারাগারে

0
140

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের গুরুদাসপুর উপজেলায় শারীরিক ও বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে মিরাজ হোসেন (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২৮ নভেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল রাজ্জাক বলেন, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওই শিশুর দাদি বাদী হয়ে অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে শুক্রবার সন্ধ্যায় মামলা করেন।

রাত ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়। রাতেই অভিযুক্ত যুবককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত যুবক রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করত।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, হাসপাতালের চিকিৎসক সঞ্চিতা সরকার শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করেন। পরীক্ষায় ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন আবাসিক চিকিৎসক মো. রবিউল করিম।

পুলিশ সূত্রে জানা গেছে, শিশুকে তার দাদির কাছে রেখে মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। ঘটনার দিন নাতিকে রেখে বাড়ি থেকে ৩ কিলোমিটার দূরে বাজারে গেলে এ সুযোগে অভিযুক্ত তরুণ ধর্ষণ করে। বাড়িতে ফেরার পর ঘটনাটি জানতে পারেন দাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here