27 C
Dhaka
বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০
Home বাংলাদেশ যশোরে “পপুলার লাইফ ইন্স্যুরেন্স বীমা কোম্পানি" এর মিটিং ও চেক প্রদান অনুষ্ঠিত

যশোরে “পপুলার লাইফ ইন্স্যুরেন্স বীমা কোম্পানি” এর মিটিং ও চেক প্রদান অনুষ্ঠিত

উত্তম, ঝিনাইদেহ: যশোরে ২১ই অক্টোবর (বুধবার) সকাল ১০ টায় অঞ্চলে জনপ্রিয় বীমা প্রকল্প “পপুলার লাইভ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড” এর বার্ষিক সম্মেলন ২০১৯ ও বীমা দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠিত। এটি যশোরের বিডি হলে আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং প্রেসিডেন্ট বাংলাদেশ ইন্সুরেন্স ফোরাম ও কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ ইন্সুরেন্স এসোসিয়েশন জনাব বি এম ইউসুফ আলী।

এছাড়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) জনাব সৈয়দ মোতাহার হোসেন, প্রকল্প পরিচালক ও নির্বাহী পরিচালক আল-আমিন একক বীমা প্রকল্পের জনাব আবুল কালাম আজাদ, নির্বাহী পরিচালক একক বীমা প্রকল্পের জনাব মোঃ এনামুল হক, উর্ধ্বতন মহাব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক জনপ্রিয় একক বীমা প্রকল্পের জনাব মোঃ জাহিদুল আলম শামীম।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উর্ধ্বতন নির্বাহী পরিচালক ও উর্ধ্বতন প্রকল্প পরিচালক ইসলামী ডিপিএস প্রকল্পের জনাব এস এম খলিলুর রহমান দুলাল।

অনুষ্ঠানে মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব বি এম ইউসুফ আলী জানান, বীমা কোম্পানির উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে এবং পরবর্তীতে কোম্পানি আরো এগিয়ে যাবে। এজন্য কোম্পানির সাথে সংশ্লিষ্ট সকল কর্মীদের কাজের প্রতি সুদৃঢ় হতে হবে।আর এটি বাস্তবায়নের জন্য তিনি কিছু নির্দেশনা প্রদান করেন।

সেগুলো হলো-১/সকল কর্মীদের মাঠ পর্যায়ে কাজ করা,২/যার যার কর্ম এলাকায় যাদের চাকরি চলে গেছে তাদের বীমাতে চাকরি করার সুযোগ প্রদান,৩/নতুন সদস্য নিয়োগ ও প্রস্তাবপত্র,৪/তামাদি গ্রাহকের তামাদি টাকা উত্তোলন ও ঘাটতি প্রিমিয়াম পূরণ করা,৫/SB+মেয়াদ পূর্তি টাকা থেকে কিস্তি সমন্বয় অথবা FDR,৬/SB এর সময় দলীল+PR/OR ছাড়া SB দেওয়া হবে না,৭/ব্যাংক আইন গ্রাহক সুরক্ষা আইন ১ কোটি টাকা থাকলে গ্রাহক ফেরত পাবে ১ লক্ষ টাকা,এই বিষয়টি গ্রাহকদের বোঝাতে হবে।

এছাড়াউক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স বীমা কোম্পানির প্রকল্প ইনচার্জ ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Masum Ranahttps://newsdesk71.com/
মাসুম মিয়া, শিক্ষার্থী জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিরপুর ঢাকা অনেক বড় কিছু করার স্বপ্ন লেখাপড়ার পাশাপাশি ব্লগারে কাজ করে যাচ্ছি। একজন সফল হব ইনশাল্লাহ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

বিশ্বের প্রথম দেশ হিসেবে ব্রিটেন করোনা ভ্যাকসিন ‘প্রয়োগ’ শুরু করছে

আন্তর্জাতিক ডেস্ক: করোনাভাইরাস ছড়ানোর প্রায় এক বছর পর বিশ্বের প্রথম দেশ হিসেবে এর ভ্যাকসিন প্রয়োগ শুরু করছে ব্রিটেন। প্রায় ৯৫ শতাংশ সুরক্ষা...

পদ্মা সেতুর ৪০তম স্প্যান আগামীকাল বিসে দৃশ্যমান হবে ৬ কি.মি.

অনলাইন ডেস্ক: দ্রুত গতিতে এগিয়ে চলছে স্বপ্নের পদ্মা সেতুর কাজ। শুক্রবার (৪ ডিসেম্বর) পদ্মা সেতুতে ৪০ তম স্প্যান বসানো হবে। ফলে দৃশ্যমান...

উইকিপিডিয়ায় জম্মু-কাশ্মীরের ভুল মানচিত্র, ভারতের হুঁশিয়ারি

আন্তর্জাতিক ডেস্ক: উইকিপিডিয়া লিঙ্কে জম্মু-কাশ্মীরের 'ভুল মানচিত্র' দেখানোর জন্য এ বার উইকিপিডিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিল ভারতের কেন্দ্রীয় সরকার।

করোনা: এগিয়ে যাচ্ছে গ্লোব বায়োটেকের ভ্যাকসিন

করোনা ডেস্ক: এগিয়ে যাচ্ছে বাংলাদেশের গ্লোব বায়োটেকের টিকা 'ব্যানকোভিড'। সিআরও নিয়োগ জটিলতা কাটিয়ে ওঠায় প্রতিষ্ঠানটি আশা করছে খুব শিগগিরই ক্লিনিকাল ট্রায়াল শুরু...

Recent Comments