রিফাত সুপার কিংসকে হারিয়ে দিলো খোশালপুর ক্রিকেট একাদশ

0
200

উত্তম ঝিনাইদহ প্রতিনিধিঃ

স্বপ্নচূড়া কুল্যাপাড়া সামাজিক সংগঠনের আয়োজনে “রাখালগাছি প্রিমিয়ার লীগ-২০২০” এর ৮ম ম্যাচ অনুষ্ঠিত। কুল্যাপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় খেলাটি অনুষ্ঠিত হয়।

এই খেলাটির মাধ্যমে ১ম রাউন্ডের খেলার সমাপ্তি ঘোষণা করা হয়। ৮ম ম্যাচে অংশগ্রহণ করে খোশালপুর ক্রিকেট একাদশ বনাম রিফাত সুপার কিংস (এনায়েতপুর)।টসে জিতে রিফাত সুপার কিংস ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে রিফাত সুপার কিংস ৪ উইকেটের পতন ঘটিয়ে ৮৫ রানের টার্গেট গড়ে তোলে।এরপর খোশালপুর ক্রিকেট একাদশ ৩ উইকেট হারিয়ে ৮ অভার ৫ বল খেলে ৮৬ রান করে জয়কে ছিনিয়ে নেয় ।

আজকের খেলায় ১৮ বলে ৩৫ রান ও ১ উইকেট অর্জনের মাধ্যমে ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন খোশালপুর ক্রিকেট একাদশের খেলোয়াড় জুয়েল। খেলাটির আয়োজকরা জানান, টুর্ণামেন্টটিতে ১৬টি দল অংশগ্রহণ করবে।নক আউট পদ্ধতিতে ১২ ওভারে খেলাটি অনুষ্ঠিত হবে।চ্যাম্পিয়ন দলকে ২৪ ইঞ্চি এল.ই.ডি টেলিভিশন ও রানার্স আপ দলকে একটি আকর্ষণীয় মোবাইল ফোন দেওয়া হবে।

এছাড়া ম্যান অফ দা ম্যাচ ও ম্যান অফ দা টুর্ণামেন্টের জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা থাকবে। আয়োজকরা আরো জানান, খুব শীঘ্রই ২য় রাউন্ডের খেলা শুরু করা হবে। সকলের প্রচেষ্টায় সুন্দর একটি ক্রিকেট লীগ আয়োজন করতে পেরে সত্যি আমরা অনেক খুশি। বিভিন্ন এলাকা থেকে অনেক টিম আমাদের ক্রীকেট লীগে অংশগ্রহণ করেছে যেটা সত্যি অনেক প্রশংসনীয়। উক্ত খেলাটির স্পোন্সার হিসেবে রয়েছে- জেবান ইলেকট্রনিক্স এবং ইয়াসিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ (কুল্যাপাড়া, কালীগঞ্জ, ঝিনাইদহ)। আরো রয়েছে মনির গার্মেন্টস এন্ড বস্ত্রালয়(কালীগঞ্জ ঝিনাইদহ)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here