সিরাজগঞ্জে হেল্প ফর ডিপ্রাইভড ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরণ

সিরাজগঞ্জে হেল্প ফর ডিপ্রাইভড ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরণ

সিরাজগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় হেল্প ফর ডিপ্রাইভড ফাউন্ডেশন এর সহায়তায় কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এতিমখানায় হেল্প ফর ডিপ্রাইভড ফাউন্ডেশন এর চেয়ারম্যান মাহমুদুল হাসান ছোটন সভাপতিত্বে এ কম্বল বিতরণ করা হয়।

মাহমুদুল হাসান ছোটন বলেন, হেল্প ফর ডিপ্রাইভড ফাউন্ডেশন সারাদেশে শিক্ষা, সংস্কৃতি ও সামজিক উন্নয়ন মূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এবারের শীতের সুবিধাবঞ্চিত মানুষদের শীতের কষ্ট থেকে বাঁচাতে দুই হাজার কম্বল বিতরণ করা হবে, তারই ধারাবাহিকতায় সিরাজগঞ্জ সদর উপজেলার এতিমখানা ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উপহার হিসেবে এই কম্বল তুলে দেয়া হলো।

অনুষ্ঠানের বিশেষ অতিথি সমাজ ও মানবাধিকার কর্মী যুব সংগঠক তানভীর আনজুম তুষার বলেন, ‘শীতে যাতে সাধারণ মানুষ কষ্ট না পায় সে জন্য কম্বল বিতরণ করা হয়েছে। তবে কেউ না পেয়ে থাকলে তাদের জন্যও কম্বলের ব্যবস্থা করা হবে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।’ সিরাজগঞ্জের শীতার্ত মানুষদের পাশে দাড়ানোর জন্য সামাজিক সংগঠন হেল্প ফর ডিপ্রাইভড ফাউন্ডেশন ও এর চেয়ারম্যান মাহমুদুল হাসান ছোটন এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও করেন তিনি।

এই সময় আরো উপস্থিত ছিলেনঃ হেল্প ফর ডিপ্রাইভড ফাউন্ডেশন এর প্রযেক্ট অফিসার মোঃ রাসেল, বিশিষ্ট সমাজসেবক মোঃ সাখাওয়াত হোসেন মুকুল ও আবু সুফিয়ান প্রমুখ।

Masum Rana

মাসুম মিয়া, শিক্ষার্থী জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিরপুর ঢাকা অনেক বড় কিছু করার স্বপ্ন লেখাপড়ার পাশাপাশি ব্লগারে কাজ করে যাচ্ছি। একজন সফল হব ইনশাল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *