স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করলো ইউপি সদস্য

0
130

নিজস্ব প্রতিবেদক

বগুড়ার ধুনটে স্কুলছাত্রীকে অপহরণের পর আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলার এজাহারভুক্ত আর এক আসামি ইউপি সদস্য ফজলুল হক বাবুকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ তথ্য নিশ্চিত করে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এর আগে মামলার এজাহারভুক্ত আসামি আব্দুল মান্নান ও সাথীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার সকালে মামলার অন্যতম আসামি ফজলুলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ফজলুল হক বাবু ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গোপালনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে একই গ্রামের মজিবর রহমানের ছেলে মাসুদ রানা (৩৫) গোপালনগর ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ফজলুল হক বাবুর সহযোগিতায় ১৬ জুলাই রাস্তা থেকে অপহরণ করা হয়।

মেয়েটি ওই দিন সকালে বাড়ি থেকে পার্শ্ববর্তী কুনকইনা গ্রামে নানার বাড়ি যাওয়ার উদ্দেশে বের হয়েছিল। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে গত ১২ আগস্ট ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মাসুদ ও ফজলুলসহ ৭ জনকে আসামি করা হয়। গত ২৪ আগস্ট মেয়েটিকে সিরাজগঞ্জের চান্দাইকোনা বাজার এলাকা থেকে উদ্ধার করেছে তার স্বজনরা। উদ্ধারের পর ওই মেয়েটির ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here