৬৫ রানের বিশাল ব্যবধানে “এস.এস.সুপার কিং”এর কাছে ধরাশায়ী হলো “মোবারকগঞ্জ রেলওয়ে স্টেশন”

0
609

উত্তম ঝিনাইদহ প্রতিনিধিঃ

স্বপ্নচূড়া কুল্যাপাড়া সামাজিক সংগঠনের আয়োজনে “রাখালগাছি প্রিমিয়ার লীগ-২০২০” এর ৭ম ম্যাচ অনুষ্ঠিত। কুল্যাপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বুধবার বিকাল ৩ ঘটিকার সময় খেলাটি অনুষ্ঠিত হয়। ৭ম ম্যাচে অংশগ্রহণ করে এস.এস.সুপার কিং (বগেরগাছি) বনাম মোবারকগঞ্জ রেলওয়ে স্টেশন (কালীগঞ্জ)।টসে জিতে এস.এস.সুপার কিং ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাট করে এস.এস.সুপার কিং ৭ উইকেটের পতন ঘটিয়ে ১২২ রানের টার্গেট গড়ে তোলে।এরপর মোবারকগঞ্জ রেলওয়ে স্টেশন ৮ অভার খেলে ৫৬ রান করার পর অলআউট হয়ে যায় এবং এস.এস.সুপার কিং (বগেরগাছি) ৬৫ রানের বিশাল ব্যবধানে জয়লাভ করে।

আজকের খেলায় ১৯ বলে ৫২ রান অর্জনের মাধ্যমে ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন এস.এস.সুপার কিং (বগেরগাছি) এর খেলোয়াড় হাসানুর। উক্ত খেলায় হাসানুরের অসাধারণ ব্যাটিং দেখে দর্শকবৃন্দ প্রশংসায় পঞ্চমুখ।হাসানুর ৩ বার ক্যাচ ওঠান এবং প্লেয়াররা সবগুলো ক্যাচ মিস করেন।যার কারণে ব্যাটসম্যান ৩ বার লাইফ পান। এছাড়া আরো একটি চাঞ্চল্যকর বিষয় হলো ম্যাচে হাসানুর ৭টি বিগ ছয় মারেন যা ছিল দেখার মতো।

তার এই অসাধারণ পারফরম্যান্সের জন্য কমিটির পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।কুল্যাপাড়া গ্রামের মেম্বার জনাব মোঃ মোবারক আলী কমিটির পক্ষ থেকে তার হাতে ম্যান অফ দা ম্যাচের পুরস্কার তুলে দেন। খেলাটির আয়োজকরা জানান, টুর্ণামেন্টটিতে ১৬টি দল অংশগ্রহণ করবে।নক আউট পদ্ধতিতে ১২ ওভারে খেলাটি অনুষ্ঠিত হবে।চ্যাম্পিয়ন দলকে ২৪ ইঞ্চি এল.ই.ডি টেলিভিশন ও রানার্স আপ দলকে একটি আকর্ষণীয় মোবাইল ফোন দেওয়া হবে।

এছাড়া ম্যান অফ দা ম্যাচ ও ম্যান অফ দা টুর্ণামেন্টের জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা থাকবে। আয়োজকরা আরো জানান, আগামী পরশু একটি আকর্ষণীয় খেলা অনুষ্ঠিত হতে চলেছে। খেলাটিতে রাখালগাছি ইউনিয়নের অন্তর্গত খোশালপুর ও এনায়েতপুর গ্রামের অধীনে দুইটি শক্তিশালী দল অংশগ্রহণ করবে। উক্ত খেলাটির স্পোন্সার হিসেবে রয়েছে- জেবান ইলেকট্রনিক্স এবং ইয়াসিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ (কুল্যাপাড়া, কালীগঞ্জ, ঝিনাইদহ)। আরো রয়েছে মনির গার্মেন্টস এন্ড বস্ত্রালয়(কালীগঞ্জ ঝিনাইদহ)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here